বগুড়া অফিসনন্দীগ্রাম প্রতিনিধি : বুধবার বগুড়া জেলার চার উপজেলার চার ইউপিতে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ হয়েছে। সকাল ৮টা থেকে একটানা বিকাল ৪টা পর্যন্ত ইভিএম এ ভোট গ্রহণ হয়।

সন্ধায় ঘোষিত বেসরকারী ফলাফলে নির্বাচিত হয়েছেন গাবতলী উপজেলার নবগঠিত সুখানপুকুর ইউনিয়ন পরিষদে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী আলমগীর রহমান (আলম), নন্দীগ্রাম উপজেলার বুড়ইলে বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান, কাহালু উপজেলার দুর্গাপুরে স্থানীয় বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী শাহ মোঃ মাসুদ হাসান ও সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ী ইউনিয়নে আ’লীগ মনোনীত নৌকার প্রার্থী তাজুল ইসলাম। এর আগে সারাদিন শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন করা হয়েছে।

বগুড়া জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা হুমায়ন কবির জানান, শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।


নন্দীগ্রামের বুড়ইল ইউপিতে জিয়া চেয়ারম্যান নির্বাচিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামের বুড়ইল ইউপি নির্বাচনে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান। তিনি অটোরিকশা প্রতীকে ১১ হাজার ২৭০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মালেক চশমা প্রতীকে ৬ হাজার ৯১৮ ভোট পেয়েছেন। বুধবার সন্ধ্যায় ১৬টি কেন্দ্র থেকে প্রাপ্ত ফলাফলে এ ব্যাপারে জানা গেছে।

নির্বাচনে অংশ নেয়া আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে মোফাজ্জল হোসেন মন্ডল পেয়েছেন এক হাজার ৮৩৪ ভোট।

মোটরসাইকেল প্রতীকে আহসানুল হক সোহাগ পেয়েছেন ৪৮৩ ভোট, রুহুল আমিন হিমেল আনারস প্রতীকে পেয়েছেন ২৪৯ ভোট এবং ঘোড়া প্রতীকে ভবেশ চন্দ্র সরকার পেয়েছেন ৩ হাজার ৯২৯ ভোট।

এদিকে, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৬টি কেন্দ্র্রে সুষ্ঠু ও শান্তিপূর্নভাবে ইভিএম মেশিনে ভোট গ্রহণ চলে। নির্বাচনে মোট ভোটার ছিলেন ৩০ হাজার ৩২৬ জন।