বগুড়া অফিস : আগামী ২৮ নভেম্বর ’২১ অনুষ্ঠিতব্য বগুড়া সদরের লাহিড়ীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী চশমা প্রতিকের অধ্যক্ষ ইকবাল হোসেনের নির্বাচনী প্রচারনায় হামলা করেছে নৌকার প্রার্থী আজহারুল হান্নান রিপুর কর্মীরা। এ সময় তাদের মারপিটে -১০জন কর্মী আহত ও ৯টি মোটর সাইকেল ভাংচুর করেছে।

এ ঘটনার প্রতিবাদে রোববার এক সংবাদ সম্মেলনে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইকবাল।

তিনি অভিযোগ করেন, গতকাল শনিবার সন্ধ্যার পর নির্বাচনী কাজ শেষে রাত ৮টায় বাড়ী ফেরার পথে কোয়ালিপাড়ায় আসার পর আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজহারুল হান্নান রিপূর নির্বাচনী অফিস হতে অতর্কিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে আমাদের ওপর হামলা করে। হামলায় আমার সাথে থাকা ১০জন কর্মী আহত এবং আমার কর্মীদের ব্যবহৃত ৯টি মটর সাইকেল ভাংচুর করে।

এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। পরে পুলিশ গিয়ে মোটরসাইকেলগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি বলেন, প্রতিপক্ষ নৌকার প্রার্থী আজহারুল হান্নান রিপু ও তার কর্মী-সমর্থকরা আমার কর্মীদেরকে ভয়ভীতি প্রদর্শন ও হত্যার হুমকি দিচ্ছে। তারই ধারাবাহিকতায় গত কাল শনিবার সন্ধ্যায় রায় মাঝিড়া পশ্চিমপাড়া গ্রামের মো: হবিবর রহমানের পুত্র, সাবেক সেনা সদস্য শাহিনুর রহমানকে রিপু’র লোকজন ছুরিকাহত করে।

এই ঘটনার পর থেকেই এলাকায় নির্বাচনের উৎসব মুখর পরিবেশের পরিবর্তে চরম আতংক বিরাজ করছে। আমি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরী ও ভোটারদের অবাধে ভোট প্রদানের সুযোগ দিতে প্রশাসনের প্রতি আহবান জানাই। এ ঘটনায় নির্বাচন অফিস ও সদর থানায় অভিযোগ দেয়া হয়েছে।