বগুড়া অফিসধুনট সংবাদদাতা : বগুড়ায় স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন ও শ্লীলতাহানির ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে দুই কিশোরকে গ্রেফতার করেছে র‌্যাপিড একশান ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার মধ্যরাতে সিরাজগঞ্জের কাজীপুর ও বগুড়ার গাবতলী উপজেলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুই কিশোরই ধুনট উপজেলার কাশিয়াহাট এলাকার বাসিন্দা। এসব তথ্য জানান র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার তৌহিদুল মবিন খান।

তিনি বলেন, গত ৮ নভেম্বর ধুনটের ৭ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে যৌন নিপীড়ন ও শ্লীলতাহানী করে এক কিশোর। সেই দৃশ্য গোপনে অপর এক কিশোর মোবাইলে ধারণ করে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি আপলোড করে এবং তা ভাইরাল হয়।

এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা ১৫ নভেম্বর ধুনট থানায় মামলা দায়ের করেন এবং র‌্যাব-১২ বগুড়া কার্যালয়ে অভিযোগ দেন। অভিযোগের পরেই র‌্যাব দুই কিশোরকে ধরতে অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাত দেড়টার দিকে মূল হোতা কিশোরকে সিরাজগঞ্জের কাজীপুর থেকে এবং সহযোগী কিশোরকে বগুড়ার গাবতলী থেকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার দুই কিশোর ওই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে ধুনট থানায় হস্তান্তর করা হয়েছে।

ধুনট থানার এসআই আসাদুজ্জান জানান, মামলার আসামিকে প্রেফতার করে মঙ্গলবার রাতে ধুনট থানায় হস্তান্তর করে। পরে তাকে বগুড়ার আদালতে সোপর্দ করা হয়।