বগুড়া প্রতিনিধি : বগুড়া জেলা যুবদল সংগঠনের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিতে ব্যাপক শো ডাউন করেছে। এতে শত শত যুবক অংশ নেন।

এ উপলক্ষ্যে বগুড়া শহরের নবাব বাড়ী রোডে আয়োজিত বিরাট যুব সমাবেশে জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ বলেছেন, গত ১২ বছরে বিএনপির নেতাকর্মীদের উপর সরকার জুলুম নির্যাতন , খুন , গুম , অপহরন এবং ১ লক্ষ মিথ্যা মামলায় ৩৫ লক্ষ আসামী করে হয়রানী করেছে। কিন্তু বর্তমান সরকারের পতনের পর আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে গুম, খুন, নির্যাতনের ঘটনায় ৭০ লক্ষ মামলা হবে । তাই পুলিশ কর্মকর্তাদের প্রতি অনুরোধ , আপনারা এ সমাজেরই মানুষ। আগামী দিনে গুম ,খুনের মামলাগুলো সঠিক তদন্ত করে দোষীদের শাস্তির ব্যাপারে সহযোগিতা করবেন।

বগুড়ায় করোনা পরবর্তি এ সমাবেশ সর্ববৃহত এবং সমাবেশ ঘিরে যুবদল আরো সংগঠিত ও উজ্জীবিত।

জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় সমাবেশে আরো বক্তব্য দেন কৃষকদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোঃ মোশারফ হোসেন, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার বেলাল, শহর বিএনপির অঅহবায়ক মাহবুবর রহমান বকুল, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম প্রমুখ।

সমাবেশের পর ৪৩ পাউন্ড ওজনের কেক কাটেন এমপি নিরাজ সহ নেতৃবৃন্দ। পরে ওই কেক স্থানীয় ইয়াতিম খানায় দান করা হয়। এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বাদ আসর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল,. শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও পতাকা উত্তোলন করা হয়।