বগুড়া অফিস : বগুড়ায় সাজু মিয়া (৫০) নামের এক ভ্যানচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বগুড়া সদরের ঝোপগাড়ী এলাকায় একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত সাজু মিয়া বগুড়া শহরের আটাপাড়া এলাকার আবু তালেবের ছেলে। তবে তিনি শহরতলীর বড় কুমিড়া গ্রামে শ্বশুরবাড়ির পাশে বসবাস করতেন।

এ ছাড়া নিহত সাজু মিয়ার নামে মাদক সেবনের অভিযোগ রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টও (তদন্ত) জাহিদুল হক।

পুলিশ সূত্রে জানা গেছে, সাজু মিয়া ব্যাটারী চালিত অটো ভ্যান চালাতেন। বুধবার সন্ধ্যায় তিনি ভ্যান গ্যারেজে রেখে বাড়ি থেকে বের হন। এরপর থেকে সাজু মিয়ার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে বাড়ি না ফেরায় বৃহস্পতিবার সকাল থেকে পরিবারের লোকজন সাজু মিয়ার সন্ধান করতে থাকেন। একপর্যায় বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে ঝোপগাড়ি বিএড কলেজের পাশে জঙ্গলে সাজু মিয়ার গলাকাটালাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ সাজু মিয়ারলাশ উদ্ধার করে।

বগুড়া সদর থানার তদন্ত ইন্সপেক্টর জাহিদুল হক জানান, লাশের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক সেবন নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে।