আকরাম হোসাইন, বগুড়া প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে দ্রুতগতির ট্রাকের চাপায় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী মোহাম্মাদ লিমন (২২) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) রাত নয়টার পরে শাজাহানপুর উপজেলার বি-ব্লক ফিলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ওই কলেজছাত্র শাজাহানপুর উপজেলার কাটাবাড়ী গ্রামের পুলিশ কর্মকর্তা মোহাম্মাদ নুরুজ্জামানের ছেলে ও ঢাকার হাবিবুল্লাহ বাহার কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

বগুড়ার শেরপুরের হাইওয়ে পুলিশ ক্যাম্প সূত্র জানায়, রাত নয়টার পরে বি-ব্লক ফিলিং স্টেশনের সামনে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি ট্রাক মোটরসাইকেল আরোহী লিমনকে চাপা দেয়। প্রাথমিকভাবে স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, ট্রাকটির বেপরোয়া গতির জন্য দূর্ঘটনাটি ঘটেছে। তবে এখনও ট্রাকটি শনাক্ত করা সম্ভব হয়নি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) একেএম বানিউল আলম জানান, লাশ আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর কর হচ্ছে। ট্রাকটি শনাক্তে আমরা কাজ করছি।