বগুড়া অফিস : বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে বগুড়া জেলা বিএনপি ও শহর বিএনপি পৃথক দোয়া ম্হাফিল করেছে।

মঙ্গলবার বাদ আছর শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে জেলা বিএনপি দোয়া মাহফিলের আয়োজন করে। এতে নেতৃবৃন্দের মাঝে অংশ নেন জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশ, বিএনপি চেয়াপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, সাবেক জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, মাহবুবর রহমান বকুল, জেলা নেতা আলী আজগর তালুকদার হেনা, এম আর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, তৌহিদুল আলম মামুন, কে এম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাহিন, শহীদ উন নবী সালাম, মাফতুন আহম্মেদ খান রুবেল, মনিুজ্জামান মনি প্রমুখ।

পরে বাদ মাগরিব শহর বিএনপির উদ্যোগে শহরের গালাপট্রিস্থ শহর বিএনপি কার্যালয়ে অনুরুপ দোয়া মাহফিল অনুষ্টিত হয়। এতে জেলা নেতৃবৃন্দসহ শহর বিএনপির সভাপতি হামিদুল হক চৌধুরী হিরু ও সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, সাংগাঠনিক সম্পাদক এসএম মোর্শেদ মিটন ও সোলায়মান আলী সহ ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ অংশ নেন। উভয় মাহফিলে খালেদা জিয়ার আরোগ্য সহ কারামুক্তি কামনা করে দোয়া করা হয়।