বগুড়া অফিস : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বগুড়া জেলা ইউনিট কমান্ডের সহকারী কমান্ডর বীর মুক্তিযোদ্ধা মোঃ ইব্রাহিম হোসেন (৬৪) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার ১ মে সকাল সাড়ে ৯টায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বাদ আছর বগুড়া শহরের কালিতলা হাট মদিনা মসজিদে প্রথম জানাযা এবং ফুলবাড়ী দক্ষিণ পাড়া গোরস্থানে দ্বিতীয় জানাযা নামাজ শেষে সেখানে দাফন করা হয়। জানাযার পূর্বে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে তিনি বাসায় চিকিৎসা সেবা গ্রহণ করছিলেন। গত ১৭ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়।

এ অবস্থায় গত ২৩ এপ্রিল করোনা পরীক্ষার পর ফলাফল নেগেটিভ আসে। গতকাল শুক্রবার ভোরে তার হার্ট অ্যাটাক হয়এবং অঅজ শনিবার সকাল সাড়ে ৯ টায় তিনি শজিমেক হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার দুই মেয়ে প্রাইম ব্যাংকে কর্মরত।

তাঁর ইন্তেকালে প্র্রাইম ব্যাংক বগুড়া শাখার ম্যানেজার নাজমুল হাসান ও ম্যানেজার (অপারেশন ) টি এম আব্দুল্লাহ আল মামুন গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি আন্তরক সমবেদনা জ্ঞাপন করেন।