বগুড়া অফিস : আগামী ২৮ নভেম্বর রোববার অনুষ্ঠিতব্য বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে টেবিল ফ্যান প্রতীকে স্বতন্ত্র প্রার্থী সাবেক ছাত্রনেতা আশরাফুল মান্নান সামাউনকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বর্তমান চেয়ারম্যান, স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা আসাদুজ্জামান অটল (চশমা)।

সেই সাথে তিনি তার কর্মীদেরকে টেবিল ফ্যানের পক্ষে কাজ করার আহবান জানিয়েছেন। এর ফলে টেবিল ফ্যান মার্কার জয়ের সম্ভাবনা উজ্জ্বল হয়ে উঠেছে বলে জানিয়েছেন ভোটাররা।

শুক্রবার প্রচারণার শেষ দিনে বিভিন্ন এলাকার ভোটারদের সাথে কথা বলে এমন তথ্য জানা গেছে।

স্বতন্ত্র প্রার্থী সামাউন শেষ দিনে ইউনিয়নের রামপুর, পলিপালাশ, রাজারামপুর, পীরহাট, মাড়িয়া, যাদবপুর, ফুলকোট, ডেমাজানি, শৈলধুকড়ী, লক্ষ্মীপুর গ্রামে ভোটারদের মাঝে গণসংযোগ করেন।

গণসংযোগকালে তার সাথে ছিলেন আব্দুল হামিদ, আব্দুল আলিম, আবু সাইদ, সাইদুর রহমান, রেজাউল করিম, শাহাদৎ হোসেন, রুবেল হোসেন প্রমুখ।

নির্বাচন প্রসঙ্গে আশরাফুল মান্নান সামাউন বলেন, সার্বিক পরিস্থিতি ভালো। আশা করি নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ হবে। যদি ভোটাররা নিজের ভোট নিজে দিতে পারেন তাহলে আমার বিজয় হবে ইনশা আল্লাহ। তিনি টেবিল ফ্যান মার্কা বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি আহবান জানান।