বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদকে সামনে রেখে মঙ্গলবার দিনভর গণসংযোগ করেছেন ধানুয়া কামালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ও উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জহুরা বেগম।

তিনি ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপাড়া মোড়, বাক্কার মোড়, কামালপুর বাজার এলাকা, বালিঝুড়ি বাজার, লাউচাপড়া ও মাঝ গেদরা এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ভোটার, বিভিন্ন পেশাজীবী শ্রেণির মানুষের সাথে সৌজন্য সাক্ষাত শেষে আগামি নির্বাচনে তাকে সমর্থন করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

পাশাপাশি নির্বাচনে জয়ী হলে বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করা, জনগণের কল্যাণে কাজ করার প্রতিশ্রতি ব্যক্ত করেন।

ধানুয়া কামালপুর ইউনিয়নে এই প্রথম কোন নারী প্রার্থী চেয়ারম্যান পদে নিবার্চন করার জন্য মাঠে নামায় স্থানীয় মানুষের মধ্যে চাঞ্চল্য দেখা দিয়েছে। ইতোমধ্যে তিনি মাঠ কাঁপাতে শুরু করেছেন। বিশেষ করে নারী ভোটাররা তার এই প্রার্থীতার বিষয়ে খুবই ইতিবাচক হিসেবে দেখছেন। নাড়া দিয়েছেন সাধারণ ভোটারদের মধ্যে।

ধানুয়া কামালপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জহুরা বেগম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী নেতৃত্ব বৃদ্ধির আহবান জানিয়েছেন।

তারই ধারাবাহিকতায় ধানুয়া কামালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি। প্রায় ১০ বছর ধরে মানুষের সেবাই নিয়োজিত থেকে কাজ করে যাচ্ছি। দল আমাকে মনোনয়ন দিলে এই ইউনিয়নে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত হবে।