ফের একসঙ্গে মোশারফ-মিথিলা         

খোলাবার্তা২৪ ডেস্ক : অভিনয় জগতে আলোচিত নাম মোশারফ করিম। বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে সমান জনপ্রিয়। বাংলাদেশের টিভি নাটক থেকে দুই বাংলার অন্য ধারার চলচ্চিত্রে নিয়মিতই প্রশংসা পাচ্ছে তাঁর কাজ। এ বার ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এ তাঁর নতুন কাজ ‘দৌড়’। রায়হান খানের পরিচালনায় এই নতুন সিরিজে তাঁর সঙ্গে আছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও। একাধিক সাক্ষাৎকারে মোশারফ করিম বলেছেন, তাঁর অভিনয়-গুরু তারিক আনাম খান। এই সিরিজে আছেন তিনিও। এই প্রথম কোন‌ও সিরিজে একসঙ্গে অভিনয় করবেন গুরু-শিষ্য। ইতিমধ্যেই কয়েক দিনের শ্যুটিং সারা।

সম্প্রতি পশ্চিমবঙ্গের উত্তরবঙ্গে ডুয়ার্সে একটি চায়ের দোকানে সাংবাদিকদের মুখোমুখি পড়ে যান মোশারফ ও তাঁর অভিনেত্রী-স্ত্রী রোবেনা রেজা জুঁই। অভিনেতা আপাতত রয়েছেন কলকাতায়। ইতিমধ্যে কলকাতায় করোনা আক্রান্ত হয়েছিলেন মিথিলার স্বামী, পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং মেয়ে আয়রা। সকলেই আপাতত সুস্থ হয়ে উঠেছেন। সূত্রের খবর, মিথিলা ও মোশারফ বাংলাদেশে ফিরলে সিরিজের বাকি অংশের শ্যুট হবে। উল্লেখ্য, ‘দৌড়’ সিরিজে অভিনয় করবেন রোবেনা রেজা জুঁইও। মার্চ মাসে এটি মুক্তি পাওয়ার কথা।

গত বছর হ‌ইচ‌ই-এর ‘মহানগর’ ওয়েব সিরিজে কাজ করে হইচই ফেলে দেন মোশারফ করিম। সম্প্রতি আশফাক নিপুণ পরিচালিত ‘মহানগর’-এর দ্বিতীয় সিজনের ঘোষণা হলেও মোশারফ তাতে অভিনয় করবেন কি না, স্পষ্ট করা হয়নি। যদিও মোশারফ-অনুরাগীদের বিশ্বাস, তাঁকে ছাড়া ‘মহানগর’-এর দ্বিতীয় সিজন হতেই পারে না।