বিপুল মিয়া, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা শাখা আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে।

রোববার বাংলাদেশ ছাত্রলীগ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি মো.রাজু আহম্মেদ ও সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন সাক্ষরিত পত্রে মো.তৌকির হাসান (তমাল)কে সভাপতি ও মো.মোছাব্বীর রহমান (হ্যাভেন)কে সাধারণ সম্পাদক করে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের এক বছর মেয়াদী এ আংশিক কমিটি অনমোদন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি- মো.হাবিবুর রহমান (খুশু), সৈয়দ সবুজ রানা, মো.বদরুল ইসলাম মিলটন, আবুল বাসার সর্দার, যুগ্ন-সাধারণ সম্পাদক মো.আব্দুল্লাহ আল- রাকিব (বাতুল) , মো.লোকমান হোসেন, মো.সজল পোদ্দার, মো. শফিফুর রহমান (শাওন), সাংগঠনিক সম্পাদক- আবুল কালাম আজাদ (বাবু) তাহাদ হাসান (তুষার), মো.বায়জিদ বোস্তামী (বাঁধন) ও মো.লিমন মিয়া।

নতুন কমিটি অনুমোদন দেওয়ায় নবগঠিত সভাপতি তৌকির হাসান তমাল ও মোছাব্বীর রহমান হ্যাভেনের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মী রোববার রাত ১০টায় উপজেলা সদরের তিনকোণা মোড় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে একটি আনন্দ মিছিল সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সহযোগী কামনা করেন।