বিপুল মিয়া, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মুক্তিযোদ্ধার সন্তান ডাঃ মোঃ আনোয়ার হোসেনের বিরুদ্ধে প্রধান শিক্ষক সলিমুল্লাহ ও কতিপয় ব্যক্তি কর্তৃক মিথ্যাচার, অশোভন আচরণ প্রদর্শন এবং ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি কর্তৃক অপসারণ চেষ্টার প্রতিবাদে মানববন্ধন সমাবেশ ও স্মারক লিপি প্রদান করেছে উপজেলার সর্বস্তরের জনসাধারণ।

রোববার সকাল ১১টায় উপজেলা সদরের তিনকোণা মোড়ে পাঁচ শতাধিক নারী পুরুষ এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশ গ্রহণ করে। প্রায় ঘন্টাব্যাপি অনুষ্ঠিত এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের কারনে উপজেলা সদরে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এ সময় স্থানীয় জনসাধারণের পক্ষে জাহিদ হাসান নয়ন,মাহফুজার রহমান, মেহেদী হাসান,আব্দুল আজিজ বাবুল বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ডাঃ আনোয়ার হোসেন ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করার পর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সেবার মান উন্নত হয়েছে। তাই একটি মহল তার বিরুদ্ধে মিথ্যাচার চালিয়ে তাকে ফুলবাড়ী থেকে অপসারণের চেষ্টা চালাচ্ছে। তারা অপপ্রচার কারীদের বিরুদ্ধে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়।