বিপুল মিয়া, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ীতে সোমবার ১৩ জুন বিকেল ৩:০০টায় ফুলবাড়ী উচ্চ বালিকা বিদ‍্যালয়ে (পাইলট) জাতীয় যুব সংহতি ফুলবাড়ী উপজেলা শাখার মতবিনিময় সভা ও আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

ফুলবাড়ী উপজেলা শাখা জাতীয় পার্টির সার্বিক সহযোগিতায় ও উপজেলা যুব সংহতির আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী উপজেলা শাখার জাতীয় যুব সংহতির সাবেক সাধারণ সম্পাদক হারুন -অর-রশিদ।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক রাজু আহমেদ রাজ্জাক, বিশেষ অতিথি ফুলবাড়ী উপজেলা শাখা জাতীয় পার্টির আহ্বায়ক মঈনুল হক, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আজিজার রহমান, কুড়িগ্রাম জেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব মাসুদ রানা ইকবাল, ফুলবাড়ী উপজেলা শাখা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন ও মইনুল হক খন্দকার, ফুলবাড়ী উপজেলা শাখা জাতীয় মহিলা পার্টির সভাপতি জান্নাতি বেগম প্রমূখ।

সভা শেষে জাতীয় যুব সংহতির ফুলবাড়ী উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়, এতে করে মামুন খাঁন বাশারকে আহ্বায়ক ও মোঃ আশরাফুজ্জামান (সাহানুর)কে সদস্য সচিব করে ১০ সদস্য কমিটি‌ ঘোষণা করা হয়।