প্রিয়ঙ্কা-নিকের বিয়ে ভাঙছে?

খোলাবার্তা২৪ ডেস্ক : বিয়ের পরেই স্বামী নিক জোনাসের পদবী জুড়ে দিয়েছিলেন নিজের নামের পাশে। ইনস্টাগ্রাম, টুইটারে জ্বলজ্বল করছিল ‘প্রিয়ঙ্কা চোপড়া জোনাস’। আচমকাই সেই নামে পরিবর্তন। উধাও ‘জোনাস’। ফিরে গেলেন নিজের নামে।

হঠাৎ এই নাম পরিবর্তন কেন? অনুরাগীদের মনে পড়ে যাচ্ছে, মাস কয়েক আগে দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু তাঁর এবং নাগা চৈতন্যের বিবাহ বিচ্ছেদের ঘোষণার আগে ইনস্টাগ্রাম এবং টুইটারে নিজের নাম পরিবর্তন করেছিলেন। তবে কি প্রিয়ঙ্কাও সেই ইঙ্গিতই দিচ্ছেন? বলি তারকা এবং আমেরিকার গায়কের বিয়েও কি ভাঙার পথে?

অনুরাগীরা ইতিমধ্যেই টুইটার এবং ইনস্টাগ্রামে ভিড় জমিয়েছেন। নানাবিধ প্রশ্ন করছেন তাঁরা। এমনই সময়ে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সূুত্রে জানা গেল, প্রিয়ঙ্কার মা এই খবর ‘ভুয়ো’ বলে দাবি করেছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘‘ভুয়ো তথ্য রটাবেন না। এ সব আজগুবি!’’

মাস কয়েক আগে পরিচালক-প্রযোজক-অভিনেতা কমল আর খান ‘ভবিষ্যদ্বাণী’ করেছিলেন তারকা-দম্পতিকে নিয়ে। তাঁর দাবি ছিল, ‘আগামী ১০ বছরের মধ্যে নিক এবং প্রিয়ঙ্কার বিবাহবিচ্ছেদ হতে চলেছে।’ তবে কি সে কথাই সত্যি হতে চলেছে? প্রিয়ঙ্কার মায়ের কথায় যদিও খানিক স্বস্তি ফিরল অনুরাগীদের মধ্যে।