ময়মনসিংহ অফিস ত্রিশাল প্রতিনিধি : প্রধানমন্ত্রীর বক্তব্যে দুর্নীতিবাজদের উৎসাহিত করা হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। ‘আশ্রয়ণ প্রকল্পের ঘর শাবল-হাতুঁড়ি দিয়ে ভেঙ্গে ফেলা হয়েছে’ এমন বক্তব্য দুর্নীতিবাজদের উৎসাহিত করেছে।

তিনি বলেন, এর মধ্য দিয়ে প্রশাসনের দুর্নীতিবাজদের সার্টিফিকেট দেয়া হয়েছে যাতে আরেকটি ভোটার বিহীন নির্বাচন করতে পারে সরকার। কিন্তু আগামী নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনেই করতে হবে। আর কোনো নির্বাচন দলীয় সরকারের অধীনে করতে দেয়া হবে না।

রাজপথে কঠোর আন্দোলনের মাধ্যমে এই দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে। এ জন্য বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পাড়া-মহল্লায় সংগঠনকে শক্তিশালী করার আহবান জানান তিনি।

রোববার ময়মনসিংহের ত্রিশালে দলীয় কার্যালয়ে নবগঠিত উপজেলা ও পৌর বিএনপির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা বিএনপির নবগঠিত কমিটির আহবায়ক এনামুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা. মাহাবুবুর রহমান লিটন, যুগ্ম আহবায়ক ফখরুদ্দিন আহমেদ বাচ্চু, আখতারুল আলম ফারুক ও শুকুর মাহমুদ ববি, ত্রিশাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন প্রমুখ।

অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন নবগঠিত উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মঞ্জুর ওয়াহেদ নিক্সন ও পৌর বিএনপির আহবায়ক গোলাম রব্বানী বাদল।