নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বগুড়ার নন্দীগ্রামে যুবলীগের আনন্দ মিছিল হয়েছে। জাতিসংঘের সাসটেইনেবল ডেভেলপমেন্ট সল্যুশনস নেটওয়ার্ক (এসডিএসএন) দারিদ্র দূরীকরণ, পৃথিবীর সুরক্ষা ও সবার জন্য শান্তি-সমৃদ্ধি নিশ্চিত করতে বাংলাদেশকে সঠিক পথে এগিয়ে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এসডিজি অগ্রগতি পুরস্কারে ভূষিত করেন।

এ উপলক্ষ্যে রোববার (২৬ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলা যুবলীগের উদ্যোগে একটি বিশাল আনন্দ মিছিল বের হয়। উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্তের নেতৃত্বে আনন্দ মিছিলটি নন্দীগ্রাম পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এরপর দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্তের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুস সালাম, এম আর জামান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেনজির, জিল্লুর রহমান রয়েল, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন সুমন, যুবলীগ নেতা ইঞ্জি. মোফাজ্জল বারী, সিরাজুল ইসলাম শুকুর, আব্দুর রউফ, দুলাল হোসেন, ইমন সরকার সোহাগ, শাহীনুর রহমান, আসকান আলী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ আহমেদ প্রমুখ।