এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : নওগাঁর পোরশায় ৮ বছরের মেয়ে শিশুকে যৌনপীড়নের অভিযোগে এক ব্যক্তিকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

মঙ্গলবার গাংগুরিয়া ইউনিয়নের পাথরডাঙ্গা গ্রামের ইব্রাহীমের ছেলে সবুর আলী (৫০) নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করে থানা পুলিশ। তার বিরুদ্ধে একই গ্রামের এক মেয়ে শিশুকে যৌন পীড়নের অভিযোগে তাকে আটক করা হয়।

অভিযোগে জানা গেছে, সোমবার ওই গ্রামের বাড়ির পাশে এক ঝোপে ৮ বছরের ওই মেয়েকে জিনিস খাওয়ানোর লোভ দেখিয়ে ফুঁসলিয়ে ডেকে নিয়ে অবৈধভাবে যৌন কামনা চরিতার্থ করা কালে গ্রামবাসী তাকে হাতেনাতে আটক করেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

এ ঘটনায় মেয়েটির পিতা বাদি হয়ে পোরশা থানায় একটি মামলা দায়ের করেছেন। তার বিরুদ্ধে যৌন হয়রানি মূলক একাধিক অভিযোগ আছে বলে নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামবাসীরা জানান।

পোরশা থানার অফিসার ইনচার্জ জহুরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অতীতেও ওই ব্যক্তির বিরুদ্ধে গ্রামবাসীদের বিভিন্ন অভিযোগ রয়েছে। তবে বর্তমান ঘটনায় ভুক্তভুগী মেয়ের পিতা বাদি হয়ে থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় মামলা দায়ের করা হয়েছে। পরে সেই মামলায় আসামিকে গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।