ঈদকে সামনে রেখেই তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন খ্যাত নুজহাত সাবিহা পুষ্পিতা’র নতুন মৌলিক গান ও মিউজিক ভিডিও “হাতটা যদি বাড়াও” প্রকাশ হচ্ছে শীঘ্রই। পুষ্পিতা’র অফিশিয়াল ইউটিউব চ্যানেল “Pushpita Official” থেকে এই গানটি অবমুক্ত হবে।

গানটি লিখেছেন সঙ্গীতশিল্পী নির্ঝর চৌধুরী এবং সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন শাহরিয়ার আলম মার্সেল। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এসএস মিডিয়া ভিশন টিম। গানটির মিউজিক ভিডিওর সার্বিক নির্দেশনায় ছিলেন ক্লোজআপ ওয়ান খ্যাত সঙ্গীতশিল্পী এস এম শরীফ। গানটির ভিডিওতে আছেন শিল্পী পুষ্পিতা ও তানভীর।

গানটি সম্পর্কে গীতিকার নির্ঝর চৌধুরী জানালেন, “ঈদকে সামনে রেখেই গানটি করা হয়েছে। আমাদের প্রত্যাশা গানটি সবার ভালো লাগবে এবং গ্রহণযোগ্যতা পাবে।”

গানটি নিয়ে আশাবাদী পুষ্পিতা। তিনি জানালেন, “নির্ঝর ভাইয়ার কথা ও মার্সেল ভাইয়ার সুর ও সঙ্গীতায়োজন আমার খুব ভালো লেগেছে৷ আমি গাইতেও খুব স্বাচ্ছন্দ্যবোধ করেছি। মার্সেল ভাইয়া খুব যত্নসহকারে কাজটি করেছেন। আশা করি দর্শকশ্রোতাদেরও গানটি ভালো লাগবে।”

উল্লেখ্য, ভালবাসা দিবসে পুষ্পিতা’র গাওয়া “স্পর্শের বাইরে” গানটি ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। বর্তমানে নিজের মৌলিক গান এবং বিভিন্ন টিভি প্রোগ্রাম নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন পুষ্পিতা। – বিজ্ঞপ্তি