খোলাবার্তা২৪ ডেস্ক : করোনা ভাইরাসের কারণে স্টেজ শো বন্ধ থাকলেও স্টুডিও রেকর্ডিং এবং মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী নুজহাত সাবিহা পুষ্পিতা। ২০১৫ সালে চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন হওয়ার পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। দদর্শক-শ্রোতাদের ভালোবাসা নিয়ে নিরবে নিভৃতে কাজ করে যাচ্ছেন তিনি। বর্তমানে জনপ্রিয় গীতিকার ও সুরকারদের বেশ কিছু গানের প্রকল্প হাতে নিয়েছেন তিনি।

ইশতিয়াক আহমেদের কথায় এবং শাহরিয়ার মার্সেলের সুর ও সঙ্গীতে “মাটির ফুল” শিরোনামে পুষ্পিতা এবং লুৎফর হাসানের একটি ডুয়েট গান খুব শীঘ্রই আসবে “ড্রিম ক্যান্টিন” এর ব্যানারে।

লুৎফর হাসানের কথা ও সুরে এবং শাকিলা শুক্লার সঙ্গীতায়োজনে “তোমার সঙ্গে থাকি” শিরোনামে আরো একটি গান প্রকাশিত হওয়ার পথে।

রবিউল ইসলাম জীবনের কথায় এবং মার্সেলের সুর ও সংগীতে “জানি তোর সময় নেই” চমৎকার ক্লাসিক্যাল গানটিতে কণ্ঠ দেয়া হয়েছে পুষ্পিতার।এছাড়া “কালিয়া” শিরোনামে হাবিব সিরাজীর কথায় এবং সুজন আরিফের সুর ও সংগীতে খুব চমৎকার একটি চটুল গানের কাজ করেছেন। খুব শীঘ্রই এই গান দুটি তার নিজস্ব ইউটিউব চ্যানেল “Pushpita Official” থেকে প্রকাশিত হবে।

পুষ্পিতা বলেন, “এবার স্টেজ শো নিয়ে সেরকম ব্যস্ততা নেই বলে হাতে থাকা সময়টা কাজে লাগাচ্ছি। নিজের কিছু ভালো গান দর্শক-শ্রোতাদের উপহার দিতে চাই। সেই সাথে নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত হতে চাচ্ছি। গানগুলো দর্শক-শ্রোতাদের ভালো লাগলেই আমার শ্রম সার্থক হবে।”

ইতিপূর্বে ইমপ্রেস অডিও ভিশনের ব্যানারে প্রকাশিত পুষ্পিতা’র মৌলিক গানের প্রথম একক এলবাম “অনুভবে তুমি” থেকে বেশ কয়েকটি গান নতুন করে এবং কিংবদন্তি শিল্পীদের গাওয়া বেশ কিছু গান কভার করে তার ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য, গত রোজার ঈদে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে পুষ্পিতা এবং লুৎফর হাসানের কণ্ঠে প্রকাশিত মিউজিক ভিডিও “বৃষ্টির রেলগাড়ি” ব্যাপক প্রশংসা কুঁড়িয়েছে ।