রাঙামাটি প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে ছাত্র দলনেতা নয়ন মিয়া নিহতের প্রতিবাদে রাঙামাটি জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মিছিল পরবর্তী বিএনপি কার্যালয় চত্বরে মঙ্গলবার সকালে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপি সেক্রটারী এডভোকেট মামুনুর রশীদ মামুন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির উপজাতি বিষয়ক সম্পাদক কর্ণেল (অবঃ) মনিষ দেওয়ান।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সদর থানা বিএনপি সভাপতি মুজিবুর রহমান মুজিব, পৌর বিএনপি সভাপতি এসএম শফিউল আজম শফি, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, ছাত্র দল কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্র দল সভাপতি ফারুখ আহমেদ সাব্বির, তাঁতী দল সভাপতি আনোয়ার আজিম প্রমূখ।

জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সাকিল’র সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা বিএনপি সভাপতি মোহাম্মদ নুরুজ্জামান, বিএনপি নেতা আব্দুল মান্নানসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

বিক্ষোভ সমাবেশে বক্তাগণ বলেন, গণবিচ্ছিন্ন এ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য পরিকল্পিত ভাবে পুলিশ দিয়ে বিএনপি নেতাদের হত্যা করছে। দেশের মানুষ খেতে পারে না। রিজার্ভ শূণ্য হয়ে গেছে। দেশের সম্পদ লুটপাট করে বিদেশে জমা করছে।চারিদিকে শুধু হাহাকার। সরকারে অবস্থা খুবই নাজুক। গদি রক্ষায় নতুন নতু নাটক রচনা করছে। এবার আর গদি রক্ষা করা যাবে না বুঝতে পেরে ভয় দেখানোর জন্য হত্যার রাজনীতি গ্রহন করেছে গুম-খুন, জেল- জুলুম, হুলিয়া দিয়ে জিয়ার সৈনিকদের দমন করা যাবে না। ঢাকা বিভাগীয় সমাবেশের ঘোষণা শুনেই সরকার দিশেহারা হয়ে গেছে।