জাকির হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে হাতকড়া পড়া অবস্থায় পালিয়েছে জাহিদুর রহমান নামে একজন মাদক কারবারি। এ ঘটনায় সোমবার সন্ধায় পীরগঞ্জ থানায় সেই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

ঠাকুরগাঁও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে উপজেলার চাঁদপুর পুকুরপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী জাহিদুরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

এ সময় তার বাড়িতে ১’শ ১০টি ইয়াবা বড়ি পাওয়া যায়। জাহিদুরকে আটক করে হাতকড়া পড়োনো অবস্থায় থানায় নেয়ার পথে জাহিদুর হাতকড়া সহ পালিয়ে যায়।

এ ঘটনায় পীরগঞ্জ থানায় জাহিদুরের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে এবং হাতকড়া নিয়ে পালানোর জন্য পৃথক দুটি মামলা করা হয়েছে। জাহিদুরের বিরুদ্ধে এর আগেও মাদকের মামলা রয়েছে বলে জানা গেছে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ বাদি হয়ে মাদক ব্যবসায়ী জাহিদুরের বিরুদ্ধে দুটি মামলা করেছেন। তাকে গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছেপ।