নাসির উদ্দিন, ইন্দুরকানী, (পিরোজপুর) : আগামী ১৭ অক্টোবর পিরোজপুর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপজেলায় ৫টি ইউনিয়ন এবং উপজেলা পরিষদ মিলিয়ে ভোটার সংখ্যা ৬৮।

নির্বাচনে ইন্দুরকানী উপজেলায় (৪নং ওয়ার্ড) সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন আওয়ামী লীগের ৩ প্রভাবশালী নেতা।

তারা হলেন- ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান সেলিম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সাবেক সদস্য আবুল কালাম আজাদ এবং উপজেলা আওয়ামী লীগের সাগঠনিক সম্পাদক ও পত্তাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাওলাদার মোয়ায়াজ্জেম হোসেন।

সদস্য পদে দলীয় মনোনয়ন না থাকলেও প্রার্থীদের রয়েছে দলীয় পরিচয়। তারা সবাই দলীয় পরিচয় এবং ব্যক্তি ইমেজ কাজে লাগিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা কররেছন। একটি পদে একই দলের ৩ নেতা প্রার্থী হওয়ায় ভোটাররাও পড়েছেন বিপাকে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মনিরুজ্জামান সেলিম বলেন, ভোটাররাই আমার শক্তি। আমি তাদের সাথে কথা বলেছি। ইনশাআল্লাহ তারাই আমাকে নির্বাচিত করবে।

উপজেলা আওয়ামী লীগের সাগঠনিক সম্পাদক ও পত্তাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাওলাদার মোয়ায়াজ্জেম হোসেন বলেন, মানুষ পরিবর্তন চায়। আমি বৃহত্তর পত্তাশী ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালে এলাকার অনেক উন্নয়ন করেছি। বৃহত্তর উন্নয়নের স্বার্থে ভোটাররা আমাকে ভোট দেবে এই আশা করি।