পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বৃহস্পতিবার ১৯ জানুয়ারী বেলা ১১টার দিকে পাথরঘাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও চা-চক্রে মিলিত হন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার।

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিন সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি খলিলুর রহমান শাহিন ও চৌধুরী মোঃ ফারুক, সাবেক সাধারণ সম্পাদক অমল তালুকদার, নজমুল হক সেলিম, জাকির হোসেন খান।

আরো বক্তব্য রাখেন সাংবাদিক খোকন কর্মকার, আরিফুল ইসলাম সহ অন্যান্য গণমাধ্যম কর্মীগণ। স্থানীয় যুবলীগের পক্ষে মোঃ গিয়াস মিয়া সহ অনান্য নেতৃবৃন্দ।

সুভাষ চন্দ্র হাওলাদার পাথরঘাটা প্রেসক্লাবের সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, রাজনীতি যেহেতু গণমানুষের কল্যাণে; সেহেতু দলমত নির্বিশেষে সকল মানুষ-ই আমার কাছের এবং আপনজন। বঙ্গবন্ধু পায়ে হেঁটে গ্রাম পর্যায়ে গরীব-দুঃখীদের কথা শুনতেন। আমরাও তাঁর আদর্শের প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখে সাধারণ মানুষের কাছে যেতে চাই। আপনারা আমাকে সহযোগিতা করবেন পরামর্শ দিবেন।

যেহেতু আমি পাথরঘাটার বাসিন্দা সে কারণে পাথরঘাটার সাংবাদিকগণও আমার আপনজন। তাদের সুখে-দুঃখে পাশে থাকার কথা তিনি পুনর্ব্যক্ত করেন।

এ সময় তাকে পাথরঘাটা প্রেসক্লাব সভাপতি ফুলের তোরা দিয়ে বরণ করে নেন।