এম. মনিরুজ্জামান, রাজবাড়ী জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের নির্বাচন জমে উঠেছে। ইউনিয়নের সব হাট-বাজারের চায়ের স্টলে চায়ের কাপে ও প্রার্থীদের গুণাগুণ বিচারে চলছে চুলচেরা বিশ্লেষণ। নির্বাচনী উত্তাপে এ অঞ্চলের মানুষকে পৌষের শীতও কাবু করতে পারছে না। তবে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কিছু বেকার মানুষ কর্মঠ হয়ে উঠেছে।

এই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যানসহ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী তিনজন প্রার্থীই আওয়ামী লীগের নেতা। তবে এর মধ্যে সাবেক চেয়ারম্যান মোহন মুন্সীর অবস্থান এখনো পর্যন্ত ভাল।

বাহাদুরপুর ইউনিয়নের স্বতন্ত্র ঘোড়া প্রতীকের প্রার্থী সাবেক সফল চেয়ারম্যান হাসানুল ইসলাম মোহন মুন্সী এখন ভোটারদের কাছে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

এই প্রার্থী সাংবাদিকদের জানান, আগামী ৫ জানুয়ারী ২০২২ সালে অবাধ ও সুষ্ঠু হলে তিনি ঘোড়া প্রতীকে বিজয়ের একশ ভাগ আশাবাদি। চেয়ারম্যান প্রার্থী মোহন মুন্সী তার কর্মী সমর্থকদের ৭/৮টা গ্রুপ করে নিয়ে কাক ডাকা ভোর থেকে গভীর রাত পর্যন্ত মাঘের হিমেল ঠান্ডা বাসাত উপেক্ষা করে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা এবং এলাকার বিভিন্ন হাট-বাজারে উঠান বৈঠক করছেন।

তিনি জানালেন, এবার তার আহবানে বাহাদুরপুরের জনগন ব্যাপক সাড়া দিয়েছে এবং ভোটাররা ঘোড়া প্রতীকে ভোট দেবার জন্য আগ্রহ প্রকাশ করছেন।

নির্বাচন কমিশন, প্রশাসন ও পুলিশ বাহিনী সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।