এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় স্কুল ছাত্রী ধর্ষন মামলার প্রধান আসামী আছিবুর রহমান আশিককে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ। সে পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের রামকোল বাহাদুরপুর গ্রামের মুকুল শেখের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উদয়পুর হাই স্কুলের ৭ম শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্রী অর্ধবার্ষিকী পরিক্ষা দেওয়ার লক্ষে গত ১১ জুন বাড়ী থেকে স্কুলে যায়। স্কুলের পাশে আগে থেকেই অবস্থান করছিল ধর্ষক ও তার ২ সহযোগী।

স্কুলের কাছাকাছি ওই ছাত্রী পৌছালে কথা আছে বলে পাশে ডেকে নিয়ে যায় আশিক। সেখান থেকে জোরপূর্বক একটি মটরসাইকেলে করে অজ্ঞাত স্থানে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে আশিক। পরে পাংশা শহরের দত্ত মার্কেট এলাকায় ওই শিক্ষার্থীকে রেখে পালিয়ে যায় ধর্ষক ও তার সহযোগীরা।

পরে ওই স্কুল ছাত্রী পিতা জানতে পেরে তার মেয়েকে খুঁজে বাড়ী নিয়ে যায়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ১৩ জুন পাংশা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং/০৩) এর ৭/৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করে যার মামলা নং-৬ তাং-১৩/০৬/২০২২ ইং।

এ ব্যপাারে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার ঘোষ বলেন, মামলার প্রেক্ষিত এজহার নামীয় ওই মামলার প্রধান আসামী আশিককে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে ওই শিক্ষার্থীকে রাজবাড়ী সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে।