এম. মনিরুজ্জামান, রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলার যশাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমানের জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণ করেছে রাজবাড়ীর আদালত।

জানা গেছে, পাংশা পৌর শহরের বাশঁআরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশাই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমানের নিজেস্ব গো-ডাউনে ৩২০ বস্তা চাল অসৎ উদ্দেশ্যে মজুদ রাখার দায়ে ২০২০ সালের সেপ্টেম্বর মাসে তার বিরুদ্ধে বিশেষ ট্রাইব্যুনালে ধারা ৪০৬/৪০৯/৩৪ মামলা দায়ের করা হয় মামলা নং-০২/২০ তারিখ-২৯/০৯/২০২০ ইং।

এ মামলায় চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সাময়িক ভাবে বহিষ্কার হয়েছিল। পরবর্তীতে হাইকোর্টের নির্দেশনার আলোকে তিনি পূনরায় চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

এদিকে সে ধার্য্য তারিখে রাজবাড়ীর আদালতে ২৬/১০/২০২১ ইং পূনরায় জামিন চেয়ে আবেদন করলে বিচারক জামিন না মঞ্জুর করে তাকেে পুনরায় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। একই সাথে এ মামলার পরবর্তী দিন ধার্য্য করেছেন ২০২২ সালের ৩ জানুয়ারী।

প্রসঙ্গতঃ ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীকে পরাজিত করে বিদ্রোহী প্রার্থী হিসাবে সিদ্দিকুর রহমান চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।