ফাইল ছবি

চট্টগ্রাম ব্যুরো : চাঁদা না দেওয়ায় পটিয়ার শোভনদ-ী ইউনিয়নের রশিদাবাদের দুই ব্যক্তির জমির পাকনা ধান নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠেছে। মাওলানা গোলাম মওলা ও মো. আশেক চৌধুরীর অভিযোগ, তাদের ১২৬ শতক জমির ধান গাছ নষ্ট করা হয়। এছাড়া জমির মালিকানা সাইনবোর্ড উপড়ে ফেলে দেওয়া হয়।
আজ রোববার সকাল ৯টার দিকে রশিদাবাদের দুই নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

বাংলাদেশ ওলামা লীগের শোভনদন্ডী ইউনিয়নের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আশেক চৌধুরীর অভিযোগ, সকাল ৯টার দিকে স্থানীয় রেজাউল করিম বাবুলের নেতৃত্বে আব্দুস সালাম, আইয়ুব, সাইফুল ইসলামসহ ১০/১২ জনের সন্ত্রাসী তার ও গোলাম মওলার ব্যক্তি মালিকানাধীন জায়গায় রোপন করা ধান গাছ উপড়ে ফেলে দেয়। সাইনবোর্ড ভেঙ্গে ফেলে। এসময় গোলাম মওলা ও আশেক চৌধুরীকে হত্যার হুমকি দেয়।

গোলাম মওলা জানান, সন্ত্রাসী চক্রটি দীর্ঘদিন ধরে এলাকায় জায়গা দখল, চাঁদাবাজি ও নানা অপরাধ করে আসছে। ওই দলের অন্যতম সদস্য সরকার দলীয় হুইপের বিরুদ্ধে নানা তথ্য পাচারকারি আব্দুল মান্নান চৌধুরীর ছেলে মেহেবুবুর রহমান,আব্দুর দয়ান ও তাদের ভাগিনা জাহাঙ্গীর, মতি এর আগে একই কায়দায় আমাদের জায়গা জবর দখল করে রেখেছে। প্রশাসনে এ ব্যাপারে অভিযোগ করা হলেও পুলিশ অদৃশ্য কারণে নীরব রয়েছে।

আশেক চৌধুরীর অভিযোগ, রেজাউল করিম বাবুল হুইপের চাচাত ভাই পরিচয় দিয়ে এলাকায় হেন অপরাধ নেই করছে না।