ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওরে নৌভ্রমনে নৌকা থেকে পড়ে এক কলেজ শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। নিখোঁজ শিক্ষার্থীর নাম বর্ষন ইসলাম (১৮)।

সে মানিকগঞ্জ শহরস্থ পশ্চিম সেওতা এলাকার মোঃ রবিউল ইসলামের ছেলে। বর্ষন মানিকগঞ্জ সরকারী দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

নিখোঁজ যুবকের স্বজন, পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে মানিকগঞ্জের বেউথা ঘাট এলাকা থেকে ট্রলার নৌকা ভাড়া নিয়ে পশ্চিম সেওতা এলাকার ৩০/৩৫ জন সমবয়সী বন্ধুরা আরিচার যমুনা নদীতে নৌভ্রমনের উদ্দেশ্যে রওয়ানা হয়।

পথিমধ্যে দুপুর সাড়ে বারোটার দিকে ঘিওর উপজেলার তরা কালীগঙ্গা সেতুর কাছে বন্ধুদের সাথে হৈ-হুল্লোর করার সময় দুই বন্ধু নৌকা থেকে নদীতে পড়ে যায়। সাদ্দাম নামের একজন সাঁতরিয়ে নৌকায় উঠে। কিন্তু বর্ষণ নদীর স্রোতে ডুবে যায়।

খবর পেয়ে ঘিওর থানা পুলিশ, নৌ ফায়ার সার্ভিসের বিশেষ ডুবুরীদল নদীতে উদ্ধার অভিযান চালান। শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে উদ্ধার অভিযানের নেতৃত্বে থাকা শিবালয় স্থল ও ফায়ার স্টেশনের ওয়ার হাউজ ইন্সপেক্টর মোঃ মজিবর রহমান বলেন, আমাদের ডুবুরি দল পাঁচ ঘন্টা অভিযান চালিয়েও নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করতে পারিনি। আগামীকাল সকাল থেকে আবার উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।

ঘটনাস্থলে শিবালয় সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী, ঘিওর থানার উপ পরিদর্শক মো: বেলাল হোসেন, স্থানীয় বানিয়অজুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস আর আনসারী বিল্টু, ইউপি সদস্য রাজা মিয়া, সোহেল চৌধুরী উপস্থিত ছিলেন।