নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে ১৪০০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের থেকে মাদক বিক্রির নগদ এক লাখ ৭৪ হাজার ৫০০ নগদ টাকা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য চার লাখ ২০ হাজার টাকা।

গ্রেফতারকৃতরা হলেন- বেগমগঞ্জের হাজীপুর গ্রামের নাদু মুহুরী বাড়ির মৃত আবদুল করিমের ছেলে মো. স্বপন (৩৮), পৌর উত্তর হাজীপুরের লতিফ মাস্টার বাড়ির নুরুল আমিনের ছেলে আনোয়ার হোসেন জুয়েল (২৬) তালুয়া চাঁদপুর গ্রামের আতর আলী পন্ডিত বাড়ির মৃত আবু নাঈমের ছেলে মো. জামাল উদ্দিন (৫২)।

শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার হাজীপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রেফতারকৃত আসামিরা ফেনী-চট্টগ্রাম থেকে সড়ক যোগে ইয়াবা সংগ্রহ করে। নোয়াখালীর খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রি করতে তারা জব্দকৃত ইয়াবা ঘটনাস্থলে মজুত করে। এই ঘটনায় বেগমগঞ্জ থানায় মাদ্রব দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।