নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ীতে শিশু শ্রেণির এক শিক্ষার্থীকে (৬) ধর্ষণ চেষ্টার অভিযোগ বিদ্যালয়ের দপ্তরিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত তাহের হোসেন রাজু (২৫) উপজেলার দেওটি ইউনিয়নের ঘাসেরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি এবং একই গ্রামের মো. নুরুল হুদার ছেলে।

বুধবার (৯ নভেম্বর) সকালে অভিযুক্ত দপ্তরিকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করে। এর আগে, গত রোববার ৩ নভেম্বর দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।।

স্থানীয়রা সূত্রে জানা যায়, গত রোববার দুপুরের দিকে ওই শিক্ষার্থীকে যৌন হয়রানি করে অভিযুক্ত রাজু। পরে বিষয়টি প্রথমে স্থানীয় ভাবে মীমাংসা করার চেষ্টা করা হয়। একপর্যায়ে স্থানীয় এলাকাবাসী তাকে পুলিশে সোপর্দ করে।

সোনাইমুড়ী উপজেলা প্রাথমিক কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়,ঘটনাটি জানাজানি হলে ঘটনাস্থলে লোক পাঠানো হয়। তারা তদন্ত করে প্রতিবেদন দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে বুধবার সকালে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় আসামিকে একই দিন দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।