মোঃ কামরুজ্জামান ভূঁইয়া, নোয়াখালী : নোয়াখালীর চাটখিল উপজেলার ঢাকা-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী ব্যাটারি চালিত অটো রিকশা ও ইটবাহী টাক্ট্ররের মখোমুখী সংর্ষের ঘটনা ঘটেছে।এতে সুলতানা আক্তার (১৯) নামে অন্তঃসত্ত¡া নারী ও ইদ্রিস মিয়া (৪৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছে। নিহত সুলতানা আক্তার উপজেলার শোশালিয়া কাঠিয়া বাড়ী এলাকার মোঃ সোহাগের স্ত্রী এবং ইদ্রিস মিয়া একই এলাকার আবদুল আজিজের ছেলে। এ ঘটনায় সুলতানার মা সালেহা আক্তার (৬০) আহত হয়েছেন।

বুধবার সকাল ১০ টায় উপজেলার ১১ নং পোলের গোড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ৯ মাসের অন্তঃসত্ত্বা সুলতানা আক্তার বাবার বাড়ী উপজেলার দশগড়িয়াতে বেড়াতে আসেন। সকালে মা সালেহা আক্তারকে সাথে নিয়ে একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হন। অটোরিকশাটি ১১ নং পোলের গোড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ইটবাহী টাক্ট্ররের সাথে মুখোমুখী সংর্ঘষ হয়। এতে সুলতানা আক্তার ও অটোরিকশা চালক ইদ্রিস মিয়া ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। সুলতানার মা সালেহা আক্তার আহত হন।তাকে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনা নিম্চিত করে জনান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। চালক পালিয়ে গেলেও টাক্ট্ররটি আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।