নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় মাছ বহন করা এক পিকআপভ্যানের পেছন থেকে বালুবাহী একটি ড্রাম ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দু’জন।

শনিবার ভোরে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা বাগড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার জিংলিগড়া গ্রামের বাসিন্দা সবুজ মিয়ার ছেলে রনি মিয়া (২০), একই বাড়ির শফিকুল ইসলামের ছেলে তোফাজ্জল মিয়া (১৪) এবং পিকআপচালক নেত্রকোনার বারহাট্টার চন্দ্রপুর গ্রামের আবুচান মিয়া (২৮)।

আহতরা হলেন- সবুজ মিয়ার ছেলে আনোয়ার মিয়া (১৬) ও জনি মিয়া (১৪)।

জানা গেছে, ভোর ৪টার দিকে সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার গাছতলা বাজার থেকে মাছভর্তি একটি পিকআপভ্যান গাজিপুরের কোনাবাড়ি যাচ্ছিল।

পথে নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের চল্লিশা বাগড়া বাজার এলাকায় পিকআপভ্যানটির চাকা নষ্ট যায়। এ সময় চালক চাকাটি সারাতে গেলে পেছন দিকে থেকে আসা একটি বালুবাহী ড্রাম ট্রাক ধাক্কা দেয়।

এতে চালকসহ দুই মাছ ব্যবসায়ী ঘটনাস্থলে মারা যান। আহত হন আরো দুই মাছ ব্যবসায়ী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, নেত্রকেনা থানা পুলিশ ও শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।