নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার হাওরদ্বীপ খালিয়াজুরি উপজেলায় একই পরিবারের মেয়েসহ স্বামী-স্ত্রী তিনজনের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামে প্রধানমন্ত্রীর উপহার দেয়া সরকারি ঘরে পানি দেয়ার সময় আকিস্মক বিদ্যুৎপিষ্ট হয়ে ঘটনাস্থলে তাদের মুত্যু হয় নিহতরা হলেন, আইবুল মিয়া (৫১), তার স্ত্রী আবেদা আক্তার (৪১) ও তাদের কন্যা পিংকি আক্তার।

এ সময় সোয়েল মিয়ার তাপসিয়া নামের দেড় বছরের এক শিশুও আহত হয়। মৃমূর্ষু অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মর্মান্তিক এই ঘটনায় স্বজন ও এলকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বুধবার দুপুরে বয়রা গ্রামে প্রধানমন্ত্রীর উপহোর দেয়া ঘরে মটর চালিয়ে পানি দেয়ার সময় যান্ত্রিক ত্রুটির কারণে আকস্মিক বিদ্যুৎপিষ্ট হয়ে আইবুল মিয়া মাটিতে লুটিয়ে পড়লে তাকে বাঁচাতে তার স্ত্রী ও মেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাকে ধরামাত্র তারাও বিদ্যুৎপিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

এ সময় তাপসিয়া নামে দের বছরের এক শিশু গুরুতরভাবে আহত হলে তাকে প্রাথমিক চিতিৎসা শেষে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর পর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসপাতালে নিহতদের দেখতে যান। নেত্রকোনা জেলা প্রশাসক কাজি আব্দুর রহমান নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা দেন।

খালিয়াজুরি থানার ওসিমো: মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর পর প্রশাসনের কর্মকর্তাগন হাসপাতালে গিয়ে নিহতদের পরিবারের অন্যান্য সদস্যদের শান্তনা প্রদান ও আর্থিক সহায়তা প্রদানের ঘোষণা দেন।