নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় তুচ্ছ এক ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষে প্রতি পক্ষের বল্লমের আঘাতে বালুল দত্ত (৪৬) নামে এক কৃষক্ নিহত এবং দুই নারীসহ উভয় পক্ষের অন্তত ৯ ব্যক্তি আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার নওয়াড়া ইউনিয়নের দনাচুপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। বাবুল দত্ত ওই গ্রামের প্রভুদ দত্তের ছেলে।

আহতরা হলেন, তৃপ্তি রানী (৩৫), চায়না রানী দত্ত (৪১), সাগর দত্ত (৩৬), রঞ্জিত দত্তসহ (৩১) কমপক্ষে ৯ ব্যক্তি আহত হন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাড়ির উপর দিয়ে বৃষ্টির পানি বয়ে যাওয়াকে কেন্দ্র করে বৃহস্প্রতিবার সকালে নিহত বাবুল দত্তের সাথে প্রতি বেশীদের বাগ্বিতন্ডার এক পর্যায়ে দুই পক্ষ লাঠি, সোটা ও দেশীয় অস্ত্রাদি নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষ চলাকালে প্রতি পক্ষের বল্লমের আঘাতে বাবুল দত্ত মাটতে লুটিয়ে পড়ে কাতরাতে থাকেন।

এ সময় প্রতিবেশীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে দ্রুত কেন্দয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। কেন্দুয়া থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।