নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় মালবাহী বেপরোয়গামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দোকান পাটের উপর আচরে পড়ায় শার্টারসহ মালমাল তছনছ হয়ে পড়েছে। বুধবার ভোর রাতে নেত্রকোনা শহরের প্রাণকেন্দ্র তেরী বাজার মোড়ে এই ঘটনা ঘটে। এতে কোন প্রাণহানির ঘটনা না ঘটলেও তিনটি দোকান ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে।

জানা যায়, বুধবার ভোর রাতে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা অতিরিক্ত ধান বোঝাই বেপরোয়াগামী একটি ট্রাক ফজরের আযান দেয়ার সময় নেত্রকোনা শহরের প্রাণকেন্দ্র তেরী বাজার মোড় অতিক্রম করতে গিয়ে উল্টে বিকট শব্দে দোকান পাটের উপর আচরে পড়ে।

এ সময় সেখানে কোন লোকজন না থাকায় প্রাণহানির কোন ঘটনা না ঘটলেও রূপক লাইব্রেরী, পাশের একটি লাইব্রেরী ও একটি মোবাইল সার্ভিসিংয়ের দোকানের শার্টার ও মালামাল তছনছ হয়ে পড়ে।

বিকট শব্দে আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়লে লোকজন ঘুম থেকে জাগ্রত হয়ে ঘটনাস্থলে পৌছার আগেই গাড়ির চালক হেলপার পালিয়ে যায়। সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি আটক করার পর দরকষাকষির এক পর্যায়ে ট্রাকটি ছেড়ে দেয়া হয়।

মোবাইল মেকানিক মো: নূরনবী জানান, ভোর হবার কারনে জনবহুল স্থানে দুর্ঘটনার সময় কেউ না থাকায় প্রাণহানি থেকে আল্লাহ রক্ষা করেছেন। বেপরোয়াভাবে হেলপার গাড়ি চালানোর কারনে নিয়ন্ত্রন হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে।