খোলাবার্তা২৪ ডেস্ক : কোটি টাকার উপরে খরচ করে ঝাঁ চকচকে নতুন রাস্তা তৈরি হয়েছে। রাস্তা উদ্বোধন করতে গেছেন রাজ্য বিধানসভার বিধায়ক। কিন্তু সেই রাস্তাই চরম অস্বস্তিতে ফেলল রাজ্যের বিজেপি বিধায়ক সূচি মৌসম চৌধরিকে। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশ যোগীরাজ্যের বিজনৌরের ঘটনা।

এক কোটি ১৬ লক্ষ টাকা খরচ করে বিজনৌর সদরে সাড়ে সাত কিলোমিটার রাস্তা তৈরি হয়েছে। নারকেল ফাটিয়ে সেই রাস্তাই উদ্বোধন করতে গিয়েছিলেন বিধায়ক। কিন্তু নারকেল আছাড় মারতেই বাধল বিপত্তি।

নারকেল তো ভাঙেইনি, উল্টে রাস্তা খুবলে উঠে আসে। যা দেখে রাগে অগ্নিশর্মা হয়ে ওঠেন বিধায়ক। রাস্তাতেই তিন ঘণ্টা অপেক্ষা করেন তিনি। কর্মকর্তাদের ডেকে পাঠিয়ে রাস্তার নমুনা সংগ্রহ করে তদন্তের নির্দেশ দিয়ে তবেই ঘটনাস্থল ছাড়েন ওই বিধায়ক।

যাওয়ার সময় তিনি হুঁশিয়ারি দিয়ে যান- এই ঘটনার জন্য যাঁরা দায়ী তাঁদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বিধায়কের কথায়, “সেচ দফতর কোটি টাকা খরচ করে এই রাস্তা বানিয়েছে। আমাকে রাস্তা উদ্বোধন করতে বলা হয়েছিল। আমি নারকেল ফাটিয়ে উদ্বোধন করতে গিয়েছিলাম। কিন্তু নারকেল তো ভাঙেইনি, উল্টে রাস্তাই ভেঙে গিয়েছে।” এ নিয়ে সংবাদমাধ্যমের সামনে ক্ষোভ উগরে দেন তিনি।