কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। সোমবার (১০ অক্টোবর) উপজেলার নাংগুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে এ শিক্ষা উপকরণ তুলে দেন সংগঠনটির নেতাকর্মীরা।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাড. কাওসার হোসাইন।

বিশেষ অতিথি ছিলেন নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামান রেজা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন নান্দিকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এমদাদুল হক, সিটিজেন ফাউন্ডেশনের সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত। সিটিজেন ফাউন্ডেশনের যুগ্ম সদস্য সচিব ইব্রাহিম খান শাকিল, যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, নাংগুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মারজান তালুকদারসহ ওই বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পরিচালনা কমিটির সদস্যরা।

নাংগুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা বলেন, সিটিজেন ফাউন্ডেশন নেতাকর্মীরা দরিদ্র ও মেধাবী শিশু শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়ায় তাদের মুখে হাসি ফুটেছে। শিশুদের এই হাসি বৃথা যাবে না। তারা অনুপ্রাণিত হবে এবং তারা পড়াশোনায় মনোযোগী হবে।