কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটি উপজেলা কমপ্লেক্স ভবন উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ১৭ নভেম্বর সকালে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু চারতলা বিশিষ্ট নতুন এ ভবনটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে তিনি ফলক উন্মোচন করে দোয়া মোনাজাতে অংশ নেন। এলজিইডি কর্তৃপক্ষ ভবনটি নির্মাণ করেন। এতে ব্যয় হয়েছে সাত কোটি ৬৭ লাখ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, পৌর মেয়র আব্দুল ওয়াহেদ খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. শহিদুল ইসলাম সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুম্পা সিকদার ও উপজেলা প্রকৌশলী মো. ইকবাল কবির।

উদ্বোধনী অনুষ্ঠানে আমির হোসেন আমু বলেন, বিগত সরকারের আমলে দেশে কোন উন্নয়ন হয়নি, গ্রামের রাস্তাঘাট হয়নি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহরে রূপান্তর করেছেন। সারাদেশের রাস্তাঘাট, সেতু-কালভার্ট করে দিচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আবারো নৌকায় ভোট প্রার্থনা করেন সাবেক এ মন্ত্রী।