কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটি দপদপিয়ার থেকে ডিবি পুলিশের অভিযানে সাগর হাওলাদারকে ১শ গ্রাম গাজাসহ গ্রেফতারের পর তার স্বীকারোক্তিতে আরো ২ কেজি গাজা উদ্ধারে করা হয়েছে। গত মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত ৯টায় দপদপিয়ার ভরতকাঠি গ্রাম থেকে এ গাজা উদ্ধার করা হয়।

এ সময় ডিবি পুলিশ সাগরকে সাথে নিয়ে ভরতকাঠি গ্রাম শাহজাহান মীরের পুত্র ইমরান মীরের বসত ঘর অভিযান চালিয়ে আরো ২ কেজি গাজা উদ্ধার করে। তবে ইমরান ও তার ২/৩জন সহযোগী ডিবি অভিযানের পূর্বেই পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

এ ব্যাপারে নলছিটি থানায় ডিবি পুলিশের এসআই বাসার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নামধারী ২জনসহ অজ্ঞাত ২/৩জনের বিরুদ্ধে মামলা (নং-১৬ তারিখ: ২৮/১২/২০২২ইং) দায়ের করেছে। ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোঃ আফরুজুল হক টুটুলের দিক নির্দেশনায় দপদপিয়ার তিমিরকাঠি গ্রামে অভিযান চালিয়ে মোঃ সাগর হাওলাদার (১৯)কে ১শ গ্রাম গাজাসহ গ্রেপ্তার করা হয়।পরে তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে পার্শবর্তী ভরতকাঠি গ্রামের মাদক ব্যবসায়ী ইমরান মীরের আস্তানায় অভিযান চালিয়ে আমরা বসত ঘর থেকে আনুমানিক ১লাখ ৬০ হাজার টাকা মূল্যের ২ কেজি অবৈধ গাজা উদ্ধার করতে সক্ষম হয়।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন জানান, আটক সাগর হাওলাদারকে দায়েরকৃত মামলা আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া পালাতক মাদক ব্যবসায়ী ইমরান মীর ও তার সহযোগীদের গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে।