কাজী খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে তিন ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয় জনতা। বুধবার বিকেলে শহরের গোরস্থান রোড ও বিজয় উল্লাস ৭১ চত্বর থেকে তাদের আটক করা হয়। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এক মহিলার স্বর্নের চেইন, কানের দুল ও টাকা নেওয়ার কথা তারা স্বীকার করেছে। আটককৃতরা হলেন নারায়ণগজ্ঞ জেলার রূপগঞ্জ থানার চনপাড়া এলাকার আকবর আলী (৩০), আলমগীর হাওলাদার (৩০) ও আবদুর রহমান শুভ (১২)। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন পুলিশ।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, আটককৃতরা একটি ছিনতাইকারী চক্রের সঙ্গে জড়িত। তারা বিভিন্ন সময় নলছিটি শহরে মহিলাদের অজ্ঞান করে স্বর্ণালংকার ও টাকা লুটে নেয়। সম্প্রতি সিদ্ধকাঠি ইউনিয়নের এক নারীর স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনতাই করে নেয়। পরে ছিনতাইকারীদের ছবি শহরের কয়েকটি দোকানের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়।

বিকেলে কৃষি অফিসের সামনে সড়কে তাদের ঘোরাফেরা করতে দেখে সন্দেহ হয় স্থানীয়দের। তাদের ধাওয়া করে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা ছিনতাইয়ের কথা স্বীকার করেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।