আমজাদ হোসেন, নরসিংদী সংবাদদাতা : নরসিংদীতে মালবাহী ট্রাক ও লেগুনার সংর্ঘষে শিশুসহ ছয়জন নিহত হয়েছে। এ ছাড়া এ ঘটনায় আহত হয়েছে লেগুনার আরো চার যাত্রী।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে পাঁচদোনা ঘোড়াশাল সড়কের চাকশাল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ চালায়। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন- লেগুনাচালক ও লেগুনার পাঁচ যাত্রী। এদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গিয়েছে। তারা হলেন, গাজীপুরের কালীগঞ্জের দক্ষিণ সোমগ্রামের মৃত মোফাজ্জল হোসেনের ছেলে চাঁন মিয়া (৫৫) ও সুনামগঞ্জ জেলার দোহার থানার সাইফুল ইসলামের ছেলে আল-আমিন মিয়া (১০)।

পুলিশ জানায়, দুপুরে পাচঁদোনা থেকে যাত্রীবাহী লেগুনাটি ঘোড়াশালের দিকে যাচ্ছিল। লেগুনাটি পাঁচদোনা ঘোড়াশাল সড়কের চাকশাল নামক স্থানে পৌছালে অপরদিক থেকে আসা মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে লেগুনাটিকে চাপা দেয়।

এ সময় লেগুনাটি ছিটকে সড়কের পাশে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে লেগুনাচালক ও দুই যাত্রী নিহত হয়। আহত হয় আরো চার যাত্রী।

পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। সেখানে গুরুতর আহত আরো তিনজনের মৃত্যু হয়।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাপর ট্রাক চালক পালিয়ে যায়।