মোঃ ফজলুর রহমান, নন্দীগ্রাম (বগুড়া) : নন্দীগ্রামে ৫ কোটি ৩২ লক্ষ ৪০ হাজার টাকা ব্যয়ে ৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।

উপজেলা প্রকৌশল অফিস সূত্রে জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিয়নে শিক্ষার মান উন্নয়নের জন্য এলজিডির অর্থায়নে ৭টি ভবন নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে। ভবন গুলি হচ্ছে- মারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৮৩ লক্ষ ৭৪ হাজার টাকা, ধুন্দার সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৫৭ লক্ষ ৪১ হাজার টাকা, রোস্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৮৪ লক্ষ ১৫ হাজার টাকা, হরিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৮৩ লক্ষ ৯২ হাজার টাকা, ভরতেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৫৯ লক্ষ ৯৩ হাজার টাকা, রিধইল সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৬২ লক্ষ ২৫ হাজার টাকা, ভ্যাবরকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ১ কোটি  ১লক্ষ টাকা।

উপজেলা প্রকৌশলী শাহ-রীদ শাহনেওয়াজ এই প্রতিনিধিকে জানান, ৪ তলার ফাউন্ডেশনে প্রতিটি ভবনের সর্বোমোট কক্ষ সংখ্যা হল ২৯টি। পরে যেকোন সময় আরো ৫১টি কক্ষ নির্মাণ করা হবে।

তিনি আরো জানান, সুন্দর এবং সুষ্ঠুভাবে ওই ভবনগুলি নির্মাণ করা হয়েছে এবং ইতিমধ্যই উপজেলা শিক্ষা অফিসারের নিকট ভবনগুলি হস্তান্তর করা হয়েছে।