নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রাম উপজেলা এবং পৌরসভা এলাকার শীতার্ত মানুষেরা শীতবস্ত্র থেকে বঞ্চিত থাকবে না। শীতার্ত মানুষের সংখ্যা বেশী, সে তুলনায় বরাদ্দ অনেক কম। প্রতিবন্ধী, বিধবা, এতিম, রিকশা-ভ্যান চালকসহ অসহায় দরিদ্র মানুষের তালিকা করে যাচাই বাছাইপূর্বক পর্যায়ক্রমে সবাইকে শীতবস্ত্র পৌঁছে দেওয়া হবে।

রোববার বিকেলে ১৫ শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণকালে নন্দীগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান এসব কথা বলেন।

পৌরসভার রাজস্ব অর্থায়নে প্রায় ৬ লাখ টাকা ব্যয়ে ৩ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে।

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে উপজেলা আওয়ামী লীগ শীতার্তদের পাশে থাকবে। সেইসাথে সামর্থ্য অনুযায়ী শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলীয় সকল নেতাকর্মীদের আহবান জানিয়েছেন মেয়র আনিছুর রহমান।

পৌরসভা চত্বরে শীতবস্ত্র বিতরণের উদ্বোধনকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল, আওয়ামী লীগ নেতা তীর্থ সলিল রুদ্র, রাকিবুল হাসান রাজ্জাক, উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া, অনলাইন প্রেসক্লাবের সাবেক সভাপতি ফিরোজুর রহমান, পৌরসভার কাউন্সিলর আবু সাঈদ মিলন, রফিকুল ইসলাম অপু, সাইদুল ইসলাম মিলন, ববিতা বেগম, নুরনাহার মিষ্টি, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন আহমেদ, পৌর ছাত্রলীগ নেতা আল জাহিদ প্রমুখ।