নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রামে পৌর ও উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।রোববার দুপুর দুই ঘটিকায় নন্দীগ্রাম সরকারি পাইলট হাইস্কুল মাঠে উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল মাষ্টারের সভাপতিত্বে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক ও বগুড়া জেলা বিএনপির যুগ্ন আহবায়ক জাতীয় সংসদ সদস্য বগুড়া-৪ নন্দীগ্রাম কাহালুর এমপি আলহাজ্ব মোশারফ হোসেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া পৌর সভার মেয়র মোঃ রেজাউল করিম বাদশা।

বক্তব্য রাখেন, বগুড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এ্যাডঃ এ,কে এম সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মো ফজলুল বারী তালুকদার বেলাল, মোঃ আলী আজগর তালুকদার হেনা, সাবেক বিএনপির সভাপতি মোঃ জয়নাল আবেদীন চাঁন, মোঃ এমআর ইসলাম স্বাধীন, এ্যাডঃ মোঃ হামিদুল হক চৌধুরী হিরু, মোঃ মীর শাহে আলী, সাবেক যুবদলের সভাপতি মোঃ একে,এম খায়রুল বাশার, মাফতুন আহমেদ খান রুবেল, উপজেলা বিএনপি নেতা আলাউদ্দিন সরকার, বেলায়েত হোসেন আদর, আলেক জেন্ডার, শফিউল আলম সুমন, যুবদল নেতা কালাম, ছাত্রদল নেতা জুয়েল রানা, তারেক হোসেন, মেহেদী হাসান,পলিন, নুরুন্নবী আলামিন প্রমুখ।

পরে দ্বি-বার্ষিক সম্মেলনে আলাউদ্দিন সরকারকে সভাপতি ও বেলায়েত হোসেন আদরকে সেক্রেটারী করে নন্দীগ্রাম উপজেলা বিএনপির কমিটি ঘোষনা করে। এবং আলেক জেন্ডারকে সভাপতি ও শফিউল আলম সুমনকে সাধারন সম্পাদক করে পৌর বিএনপির কমিটি ঘোষণ করা হয়।