নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারী পাঁচ শতাধিক মোটর সাইকেল নিয়ে শো-ডাউন করেছেন।

বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় নন্দীগ্রাম উপজেলার কুমিড়া পন্ডিতপুকুর বাজার থেকে ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোরশেদুল বারীর নেতৃত্বে পাঁচ শতাধিক মোটরসাইকেল শো-ডাউনের মাধ্যমে গ্রাম-গঞ্জে, হাট-বাজারে নৌকা মার্কার প্রচার-প্রচারণায় মুখরিত করে তুলে।

জানা গেছে, বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও উপজেলার ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের মাঝে। নড়ে চড়ে বসেছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরা।

এরই মধ্যে শারদীয় দূর্গাপুজার শুভেচ্ছা জানিয়ে একাধিক সম্ভাব্য চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা রঙ্গিন পোস্টার এবং ফেস্টুন দিয়ে বিভিন্ন এলাকায় ছেঁয়ে ফেলেছেন।

যাদের মধ্যে ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারীও আছেন।

ভাটরা ইউনিয়নবাসীকে প্রার্থিতার বার্তা জানান দিতেই এই শো-ডাউনের আয়োজন করা হয়েছে বলে জানান নেতাকর্মীরা। এসময় ভাটরা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীসহ এলাকার সাধারন জনগণ উপস্থিত ছিলেন।