আব্দুল মজিদ মল্লিক, নওগাঁ : নওগাঁয় কম্পিউটার ব্যবসার আড়ালে টাকার বিনিময়ে কিশোর ও ছাত্রদের কাছে অশ্লিল-পর্নো ভিডিও সরবরাহ করতো তারা। র‌্যাবের অভিযানে পর্নো ভিডিও সরবরাহকারী দুই যুবক হাতে-নাতে আটক হয়েছে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প থেকে জানানো হয়, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা’র নেতৃত্বে বুধবার ৪ জানুয়ারি দিনগত রাত ৮টার দিকে নওগাঁ জেলার বদলগাছী উপজেলার গোবরচাপাঁ বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে ২টি মনিটর, ২টি সিপিইউ, ৩ টি হার্ড ডিস্ক, ২ টি মাউস, ২ টি কী-বোর্ড, ৬ টি বিভিন্ন ক্যাবল, ১৮ টি কার্ড রিডার সহ পর্নোগ্রাফি (অশ্লিল) ভিডিও সরবরাহকারী আনোয়ার (৩০) ও শ্রী খোকন (২৪) কে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আনোয়ার নওগাঁর বদলগাছী উপজেলার জালালপুর গ্রামের নুর মোহাম্মদ এর ছেলে ও শ্রী খোকন একই উপজেলার কশবা গ্রামের মৃত কমল এর ছেলে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ তাদের নিজ দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিস্কে পর্ণো-অশ্লিল ভিডিও সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর সহ স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি (অশ্লিল) ভিডিও সরবরাহ করত।

এ ঘটনায় নওগাঁর বদলগাছী থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইন ২০১২ অনুযায়ী মামলা দায়ের করা রয়েছে বলেও নিশ্চিত করেছে র‌্যাব।