নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে স্থানীয় এমপি-পুত্র যুবলীগ নেতা সাকলাইন মাহমুদ রকি এবং এমপির ভাগিনা ও সদর ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে হামলা চালিয়েছে দুস্কৃতকারীরা।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের পাশে বুলবুল সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের বর্তমান সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদারের ছেলে ও মহাদেবপুর উপজেলা যুবলীগের সদস্য সাকলাইন মাহমুদ রকি ও এমপির ভাগিনা মহাদেবপুর উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল প্রতিদিনের ন্যায় স্থানীয় যুবলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মী নিয়ে মত বিনিময় করছিলেন।

এ সময় হেলমেট পরিহিত ২ মোটরসাইকেল আরোহী পাশের রাস্তার উপর থেকে এমপি-পুত্র ও ভাগিনাকে লক্ষ্য করে পরপর ৩টি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। ককটেলগুলো বৈদ্যুতিক খুঁটির সাথে লেগে বিকট শব্দে বিষ্ফোরণ ঘটে।

এ হামলার প্রতিবাদে স্থানীয় নেতাকর্মীরা ঘটনাস্থলে বিক্ষোভ প্রদর্শন ও মহাদেবপুর-নজিপুর সড়ক অবরোধ করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে কথা বললে অবরোধ প্রত্যাহার করা হয়।

মহাদেবপুর থানার অফিসার্স ইনজার্চ মোজাফ্ফর হোসেন বলেন, হামলাকারীদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।