এম এম হারুন আল রশীদ হীরা, নওগাঁ : “নুপুরের ছন্দে মাতি আনন্দে” এই প্রতিপাদ্য সামনে রেখে নৃত্য রং একাডেমি, নওগাঁর ১১তম বর্ষপূর্তি উপলক্ষে, একটি পর্ব ভিত্তিক নৃত্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয়।

১৯ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৬টায় শহরের প্যারীমোহন গন্থগার লাইব্রেরীর অডোটিরিয়াম রুমে একাডেমি পরিচালক ডি এম লিজা সুলতানের সভাপতিত্বে ও ডি এম সুলতানের সঞ্চালনায়।

অনুষ্ঠানে অতিধি হিসাবে উপস্থিত ছিলেন, এ্যাডভোকেট বার এ্যাসোসিয়েশন, নওগাঁর সভাপতি, এ্যাড: সরদার সালাউদ্দীন মিন্টু, বাংলাদেশ ফ্যার্টিলাইজার এ্যাসোসিয়েশন, জেলা ইউনিটের সভাপতি, মো. রেজাউল করিম,ধান্য ও চাউল আড়ৎদার ব্যবসায়ী সমিতি জেলার সভাপতি, নিরোদ বরণ সাহা, বাংলাদেশ ফ্যার্টিলাইজার এ্যাসোসিয়েশন জেলা ইউনিটের সহ-সভাপতি মো. মিজানুর রহমান তালুকদার, আড্ডা কফির স্বত্বাধিকারী তাসলিমা ফেরদৌস, নওগাঁ কারিগরি ও বাণিজ্যিক কলেজের সহকারী অধ্যাপক, গুলশান আরা, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক লাবণী রাণী সাহা সহ একাডেমীর শিক্ষক, শিক্ষার্থী ও শহরের বিভিন্ন শ্রেণি পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।