স্বামী হত্যার অভিযোগ গ্রেফতার স্ত্রী বিউটি বেগম (ইনসেটে নিহত আবদুর রহিম) 

বগুড়া অফিস ধুনট সংবাদদাতা : বগুড়ার ধুনটে আব্দুর রহিম (৬৫) নামের এক বৃদ্ধ স্বামীর অন্ডকোষ চেপে ধরে হত্যার অভিযোগে স্ত্রীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার দুপুর ১২টায় এ ঘটনা ঘটেছে উপজেলার নিমগাছি ইউনিয়নের ধামাচামা দক্ষিন পাড়া গ্রামে।

নিহতের স্বজনেরা জানান, আব্দুর রহিমের প্রথম স্ত্রী রওশন আরা ৭ বছর আগে মারা যাওয়ার পর বিউটি খাতুন(৪০) নামের এক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে রহিমের সাথে বিউটির প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো এবং মাঝে মধ্যে বিউটি স্বামী আব্দুর রহিমকে মারধর করতো।

রোববার বেলা ১২টার দিকে বিউটি ও আব্দুর রহিমের মাঝে ঝগড়ার এক পর্যায়ে স্ত্রী বিউটি বেগম স্বামী আব্দুর রহিমের অন্ডকোষ চেপে ধরে আঘাত করায় রহিম মৃত্যুর কোলে ঢলে পড়েন। এরপর ধুনট থানার এস আই আসাদুজ্জামান বিউটিকে আটক করে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, স্বামীর অন্ডোকোষ চেপে আঘাত করে হত্যার অভিযোগে বিউটিকে গ্রেফতার করা হয়েছে এবং আব্দুর রহিমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। তবে বিকেল ৫টা পর্যন্ত থানায় মামলা হয়নি।